ট্যারো কী বলছে? (২৫শে ফেব্রুয়ারি ২০২১)

মেষ: ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিয়ের কথা ভাবছেন তাঁদের জন্য খুব শুভ সময় আসতে দেরি আছে। চোখের সমস্যায় ভোগান্তির আশঙ্কা।

বৃষ: সকালের দিকে শরীরে একটু দুর্বলতা থাকতে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা ভেস্তে যেতে পারে। বাড়ির কোনও ব্যাপারে গুরুজনের সঙ্গে তর্ক বাধবে। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। আজ কোনও বিষয়ে জেদ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে।

মিথুন: প্রেমের ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে অফিসে সম্মানহানি হওয়ার যোগ আছে। কেউ আপনার উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে।

কর্কট: আপনার ব্যবহার একটু ভাল করার চেষ্টা করুন। আজ ব্যবসায় চাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসার ব্যাপারে কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে না। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন।

সিংহ: পড়াশোনার খুব ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। কাজের চাপের জন্য সংসার অবহেলা। আজ বন্ধুবিচ্ছেদ হতে হতেও বেঁচে যাবেন। মা বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে।

কন্যা: মাত্রাছাড়া কথা আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন কিন্তু তার জন্য বেগ পেতে হবে। শিক্ষকদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে।

তুলা: সকাল থেকে একটু অবসাদ আসতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন।

বৃশ্চিক: সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরির জন্য অর্থ অপচয় হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদের আশঙ্কা। সংসারে সুখ ফিরতে দেরি হবে।

ধনু: কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। খাবারের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা থাকবে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।

মকর: সন্তানদের নিয়ে সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে। কোনও আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হবে। রক্তপাত থেকে সাবধান থাকুন।

কুম্ভ: আজ সকালের দিকটা ভাল ভাবে চললেও সন্ধ্যার পরে বিবাদ থেকে সাবধান। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। কোনও ভুল কাজে আপনার অর্থ নষ্ট হতে পারে।

মীন: আজ একটু সাবধানে থাকুন, বদনাম হতে পারে। মানসিক ভাবে আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। কর্মস্থলে ঝামেলা বাড়বে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে চিন্তা হবে।

শেয়ার করতে:

You cannot copy content of this page