ট্যারো কী বলছে? (২৬শে ফেব্রুয়ারি ২০২১)

মেষ: আজ ব্যবসায়িক কাজে যথেষ্ট অগ্রগতি হবে। তবে আপনাকে উত্তেজনা পরিহার করে চলতে হবে।

বৃষ: দিনের শুরু থেকেই আজ সৃজনশীল কাজে মনোযোগ দিলে সফল হবেন। অন্যের বিষয়ে যেচে নাক গলাতে গেলে সমূহ বিপদে জড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে।

মিথুন: কর্মস্থলে একটু কৌশলী হলেই ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহায়তা পাওয়া সহজ হবে। কারও ওপর নির্ভর করে নতুন কোনো পরিকল্পনায় হাত না দেয়াই উত্তম হবে।

কর্কট: একটুতেই আজ আপনি মাথা গরম করে ফেলতে পারেন। প্রয়োজন ছাড়া কোনো রকম যুক্তিতর্কে যাবেন না। টাকা-পয়সা লেনদেনের ক্ষেত্রে কাউকে সঙ্গী হিসেবে নিলে ভালো হবে।

সিংহ: যৌথ ব্যবসায় বিনিয়োগ শুভ নয়। কাজের গোপনীয়তা বজায় না রাখলে ক্ষতি। রাজনৈতিক আলোচনায় কৌশলী হোন। আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন।

কন্যা: অনেকের ক্ষেত্রে দিনের পুরনো কোনো পাওনা টাকা আদায়ে যথেষ্ট অগ্রগতি হবে। তবে কারও সঙ্গে মেলামেশার ব্যাপারে সাবধান থাকুন।

তুলা: দাম্পত্য ক্ষেত্রের পুরনো অস্থিরতা নিরসনে আজ আপনাকেই উদ্যোগ নিতে হবে। তবে প্রিয়জনের মতামতকে গুরুত্বসহকারে দেখতে হবে।

বৃশ্চিক: দিনের শুরু থেকেই ঊর্ধ্বতন পদে কর্মরত কর্মকর্তাদের জমে থাকা কাজগুলো সম্পাদন করতে হবে, তা না হলে আকস্মিক ঝামেলায় জড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে।

ধনু: কোনো ব্যাপারেই আজ আপনি নিজেকে দুর্বল ভাববেন না। আপনি যথেষ্ট স্মার্ট ও কর্মক্ষম। মাঝে মাঝে হতাশা আপনাকে ঘিরে ধরতে পারে।

মকর: আপনার ফুরফুরে মেজাজ থাকবে। অনেক পুরনো সমস্যার সমাধানে নতুন কোনো তথ্য উপকারে আসবে। সাহিত্যিকরা নতুন কাজের জন্য সম্মানিত হতে পারেন।

কুম্ভ: যে কোনো ধরনের ব্যবসায়িক লেনদেনের বিষয়টি আজ মুখ্য কারণ হয়ে উঠতে পারে। আর্থিক যোগাযোগ বেশ ভালোই যাবে।

মীন: আপনাকে দেয়া প্রতিশ্রুতি প্রিয়জনের কেউ আজ ভঙ্গ করতে পারে। মানসিক অস্থিরতাও বেড়ে যেতে পারে।

শেয়ার করতে:

You cannot copy content of this page