ট্যারো কী বলছে? (২৮শে ফেব্রুয়ারি ২০২১)

মেষ: আজকে আপনি মানসিক ও শারীরিক পরিশ্রম করবেন। আপনি সারাদিন অর্থনৈতিক ও সাধারণ কাজে ব্যস্ত থাকবেন। আপনি আপনার ক্রেতা ও ব্যবসাদারদের সঙ্গে সাক্ষাৎ করবেন।

বৃষ: আজকের দিনটি আপনার জন্য সাধারন মানের হবে। আপনি আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে গুরুত্বপূর্ন ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন।

মিথুন: আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্যসূচক ও আনন্দদায়ক। পরিবারে কারুর বিবাহ সংক্রান্ত ব্যাপারে আজকের কোন ইতিবাচক সিদ্ধান্ত নেওয়া হবে এবং এটি আপনার পরিবারকে আনন্দ দান করবে।

কর্কট: আজকের দিনটিতে আপনি মিশ্রফল লাভ করবেন। আপনি আপনার পুরোনো বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ করবেন। আপনি পরিবারের দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় জিনিসপত্র কিনবেন ফলে অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হবেন।

সিংহ: আজকের দিনটি আপনার জন্য সাফল্যপূর্ন ও আনন্দদায়ক হবে। সকালে আপনি কোনো সুখবর আশা করতে পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আপনি পাবেন।

কন্যা: আজকের দিনটি জীবিকার ক্ষেত্রে আপনার জন্য লাভদায়ক। আপনি নিজের ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে দুপুরের পূর্বে আপনি প্রচুর লাভ করবেন।

তুলা: আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। আপনার সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আজ প্রেমের জীবন বিতর্কিত হতে পারে। আপনি সারা দিন একটু অফ মোডে থাকবেন, এরজন্য আপনার কাজের মান ব্যাহত হতে পারে।

বৃশ্চিক: আজ কিছু একটা ভাল সংবাদ অপেক্ষা করছে আপনার জন্য। বাড়িতে নতুন জিনিস আসতে পারে। মনের মানুষের মন যুগিয়ে চললেই ভাল।

ধনু: আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। ভুল সময়ে ভুল জিনিস না বলতে চেষ্টা করুন- যাদেরকে আপনি ভালোবাসেন তাদেরকে আঘাত না করতে যত্নশীল হন।

মকর: দিনটি আপনার কাছে গুরুত্বপূর্ণ। আপনি সারাদিন ধরে আপনার কাজে ব্যস্ত থাকবেন এবং আপনার মনে ভালো চিন্তা হবে।

কুম্ভ: আজকের দিনটি আপনার জন্য সাফল্যপূর্ন ও আনন্দদায়ক হবে। সকালে আপনি কোনো সুখবর আশা করতে পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারেন।

মীন: আজকে আপনি আনন্দে থাকবেন এবং সাফল্য লাভ করবেন। আপনি যে ধরনের পরিকল্পনাই করুন না কেন সফল হবেন। আপনি ফলাফল লাভ করে খুশী ও সন্তুষ্ট হবেন।

 

শেয়ার করতে:

You cannot copy content of this page