বইপোকাদের জন্য সুখবর! এবার বাংলাতেও বইয়ের সাবস্ক্রিপশন সিস্টেম চালু

তৃতীয়পক্ষ ওয়েব- বইপোকাদের জন্য সুখবর! আমরা জানি আপনারা বইকে কতটা ভালোবাসেন, এবং আপনার দোরগোড়ায় যদি বই এবং বই সংক্রান্ত বা অন্যান্য মার্চেন্ডাইজের একটি বাক্স পাওয়া যায় এবার থেকে, তাহলে কতই না দারুণ একটা ব্যাপার হতে পারে।কখনও কখনও, শুধুমাত্র বই বাছাই এবং পরবর্তী কোনটি পড়া যায় সেই সিদ্ধান্ত নিতে বিভ্রান্তিকর পরিস্থিতির সৃষ্টি হয়ে ওঠে! হতাশ হবেন না, এই আশ্চর্যজনক অনলাইন বইয়ের সাবস্ক্রিপশন বক্সের সাথে নিজেরও এবার বন্ধুত্ব পাতিয়ে নিন এবং আপনার পরবর্তী বই পড়া’কে আরো মজাদার করে তুলুন।

ইংরেজি বইয়ের বাজারে এই সাবস্ক্রিপশন সিস্টেমটি বছরখানেক ধরে চললেও বাংলায় এই প্রথম নিয়ে এলো আত্মজা। বিগত ছয়-সাত বছরে বাংলা প্রকাশনী জগতে যে সমস্ত উজ্জ্বল নাম দেখা গেছে, তাদের মধ্যে নিঃসন্দেহে আত্মজা অন্যতম। তাদের এই নতুন সাবস্ক্রিপশন প্রসঙ্গে সংস্থার অন্যতম কর্ণধার অরুণাভ চট্টোপাধ্যায় বলেন, ‘বাংলা প্রকাশনা জগতে একটি নতুন মাধ্যম তৈরি হলো এই বুক বক্স সিস্টেমের মাধ্যমে। যেহেতু আমরা বাংলা শুধু নয়, ইংরেজি মাধ্যমেও বইপত্র প্রকাশ করি, আমাদের নিজেদের বই বিপণনের ক্ষেত্রে তো বটেই, অন্যান্য প্রকাশনীর বইও এই বুক বক্সের মাধ্যমে আমরা খুব সহজেই পাঠকের কাছে পৌঁছে দিতে পারবো। শুধু এক ক্লিকে সাবস্ক্রাইব করার অপেক্ষা।’

চারটি বিভিন্ন রকমের সাবস্ক্রিপশন সিস্টেমের মাধ্যমে এই প্রকল্পটি চলবে যার সর্বনিম্ন মূল্য শুরু হচ্ছে ৮৯৯ টাকা থেকে। যদিও যে কোনও বইপ্রেমীর জন্য প্রতিটি দিনই বইয়ের জন্য বরাদ্দ, তাই এই বিশেষ সাবস্ক্রিপশন বক্স আপনার মনের খোরাক মেটাবেই বলে আমাদেরও ধারণা।

শেয়ার করতে:

You cannot copy content of this page