মাত্র ৪০ বছরেই মৃত্যুর কাছে হেরে গেলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

তৃতীয়পক্ষ ওয়েব- টেলিভিশন এবং সিনেমা জগতের পরিচিত মুখ সিদ্ধার্থ শুক্লা। বেশ অনেক বছর টেলিভিশনে বালিকা বধু সিরিয়ালের জন্যে সবার ভালোবাসা পেয়েছেন। এছাড়া বিগ বস-১৩ এ জিতেছিলেন খেতাব।

আজ বৃহস্পতিবার মুম্বইয়ের কুপার হসপিটালে মারা গেলেন মাত্র ৪০ বছর বয়সে। তথ্যসূত্রে খবর ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়েছিল সকালে। তার মা এবং দুই বোন সকালে হসপিটালে নিয়ে এসেছিলেন। যেখানে ডক্টরেরা জানান, তার মৃত্যু হসপিটালে নিয়ে আসার আগেই হয়েছে।

অভিনেতা মনোজ বাজপেয়ী সিদ্ধার্থ-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। লিখেছেন, এটা খুবই মারাত্মক খবর, আমার বলার ভাষা খুঁজে পাচ্ছি না। ঈশ্বর তার আত্মাকে শান্তি দিক।

২০০৮ সালে সিদ্ধার্থ শুক্লা বাবুল কে আঙন দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন। এরপর ২০১৪ সালে সাপোর্টিং রোল-এ হাম্পটি শর্মা কি দুলহানিয়া’তে দেখা যায় তাঁকে। এরপর বিগ বস ১৩ তে বিজেতা হয়েছিলেন সিদ্ধার্থ। এছাড়া তাঁকে দেখা গিয়েছিল ফিয়ার ফ্যাক্টর, খতরো কে খিলাড়ি ৭-এ। এমনকি সাবধান ইন্ডিয়া এবং ইন্ডিয়া গট ট্যালেন্ট-এ হোস্ট করতেন তিনি।

সিদ্ধার্থ তার বন্ধুত্বপূর্ণ স্বভাবের জন্য পরিচিত ছিলেন। বিগ বস-এ সেহনাজ গিল এর সঙ্গে একটা রোমান্টিক রিলেশন শুরুও হয়েছিল। রিউমরড কাপলকে দেখা গিয়েছিল বেশ কিছু মিউজিক ভিডিও’তে। তার ফ্যানেরা ডাকত ‘সিডনাজ’ নামে এই কাপলকে।

বলিউড এবং টিভি ইন্ডাস্ট্রি আরও একটি তারা’কে হারাল আজ। সদা হাস্যময় এই তারকা’কে সকলেই মিস করবেন।

 

শেয়ার করতে:

You cannot copy content of this page