৫০ জন শিল্পীর কণ্ঠে গাওয়া হল ‘আমার সোনার বাংলা’

‘আমার সোনার বাংলা… আমি তোমায় ভালোবাসি’ নতুন করে ৫০ জন শিল্পী কণ্ঠে ধারণ করেছেন। বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীকে ঘিরে নতুন করে গানটির সংগীতের আয়োজন করেছেন কৌশিক হোসেন তাপস।

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা গানটি তরুণ প্রজন্মের কাছে পৌঁছে দিতে টিএম প্রডাকশন উদ্যোগটি বাস্তবায়ন করেছে। জাতীয় সংসদ প্রাঙ্গণে ও সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তনকে কেন্দ্র করে তৈরি হয়েছে এই ভিডিওটি। ২৫ জন পুরুষ ও ২৫ জন নারী কণ্ঠশিল্পী জাতীয় সংগীতটি কণ্ঠে তুলেছেন।

বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসের সংগীত আয়োজনে দেশবরেণ্য ৫০জন শিল্পীর সশ্রদ্ধ নিবেদন। রয়েছেন রফিকুল আলম, খুরশীদ আলম, ফকির আলমগীর, মাহমুদ সেলিম, হামিন আহমেদ, মাকসুদুল হক, হাসান,  এস আই টুটুল, সুজিত মুস্তাফা, বালাম, রবি চৌধুরী, মিজান, অর্ণব, মিলন মাহমুদ, আরিফিন রুমি, অটমনাল মুন, রাফা, পারভেজ, অদিত, শামিম, প্রিয়, হাসিব, এবিডি, পুলক, শাহিন সামাদ, ফাতেমা তুজ জোহরা, আবিদা সুলতানা, রেজওয়ানা চৌধুরী বন্যা, শামা রহমান, ফাহমিদা নবী, দিলশাদ নাহার কাকলী, আঁখি আলমগীর, মেহরিন, রুমানা ইসলাম, তাশফি, লুইপা, দোলা, রেশমি, আনিকা, সিঁথি সাহা, সুনিধি নায়েক, টিনা রাসেল, অনিমা রায়, ঐশি,  এলিটা, জুলি, আর্নিক, পুতুল, আয়শা মৌসুমী  প্রমুখ।

শেয়ার করতে:

You cannot copy content of this page