আবার কি বাংলা তবে সেই মোহময় হাসি দেখতে চলেছে!

তৃতীয়পক্ষ ওয়েব- হ্যাঁ সেই মোহময় হাসির কাছে গোটা বাঙালি জাতি মুগ্ধ। এরকম যেন আর একজনকেও দেখতে পাওয়া যায়নি আজও। তাঁর চলে যাওয়া নিয়ে আক্ষেপও কম নয়। তবে আজ সেই মানুষটির জন্মদিন। বলছি মহানায়ক উত্তম কুমারের কথা। আজ তাঁর জন্মদিন।

আর মহানায়কের জন্মদিনের আগেই প্রকাশ্যে এলো খবর। ৩০ কোটি বাঙালির একমাত্র মহানায়ক উত্তমকুমারের ৯৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে রূপা দত্ত’র নিবেদনে এবং ক্যামেলিয়া প্রোডাকশনস প্রাইভেট লিমিটেডের প্রযোজনায়, সৃজিত মুখার্জী রচিত এবং পরিচালনায় আসতে চলেছে সিনেমা ‘অতি উত্তম’। যার পোস্টারে দেখা গেল অনিন্দ্য-রোশনি এবং গৌরবকে। সহযোগী প্রযোজনা থাকছে ছায়াবানি প্রাইভেট লিমিটেড এবং ম্যাচকাট প্রোডাকশন্স প্রাইভেট লিমিটেড।

সৃজিত মুখার্জীর সোশ্যাল মিডিয়া পোস্টেও দেখা গেল তারই ঝলক। পোস্টে তিনি লিখেছেন, ‘চার বছর ধরে রিসার্চ করে, একের পর এক ৬২টি সিনেমা দেখে। ফ্রেমের পর ফ্রেম মিলিয়ে, নতুন করে স্ক্রিপ্ট তৈরি করা। ভিএফএক্স-এর বিভিন্ন কাজ দেখে, সাউন্ড ডিজাইনার, সিনেমাটোগ্রাফারসদের সঙ্গে কথা বলে অবশেষে একটা স্বপ্ন সত্যি হতে চলেছে। শুভ জন্মদিন… আপনি আছেন, এটাই অনেক’।

প্রসঙ্গত কিছুদিন আগেই সৃজিত মুখার্জীর ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’  সিরিজটি দর্শকদের মধ্যে বেশ সাড়া জুগিয়েছে। তারপরেই এই ঘোষণায় স্বভাবতই দর্শক মহলে তৈরি হয়েছে নতুন ঔৎসুকতা। আপাতত দেখার, কোন রূপে মহানায়ক সর্বসমক্ষে আসেন।

 

শেয়ার করতে:

You cannot copy content of this page