এবার কি তবে বার্সেলোনা ছেড়ে পিএসজি-তে মেসি!

তৃতীয়পক্ষ ওয়েব- সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে পাঁচ বছরের চুক্তি সাক্ষর করতে যাচ্ছিলেন বার্সেলোনার সঙ্গে। কিন্তু শেষ মুহুর্তে ঘটল চমক। সমস্ত পরিকল্পনা ভেস্তে দিলেন লিওনেল মেসি।

নতুন চুক্তি স্বাক্ষর করার কথা ছিল বার্সার সঙ্গে। সেইমতো মেসির এজেন্টদের সঙ্গে কথা এগিয়ে লাঞ্চের আয়োজন। কিন্তু সেখানে বাধ সাধেন মেসির নতুন চুক্তির ব্যাপারে লা লিগাকে অবগত করানো হলেই, স্প্যানিশ লিগের আধিকারিকরা। রিপোর্ট অনুযায়ী আর্থিক স্বচ্ছতা বজায় রাখতেই মেসির নতুন চুক্তি নাকচ করে দেয় লা লিগা। আর তাই উপায় না থাকায় মৌখিক চুক্তির পরেও মেসিকে ছেড়ে দিতে একপ্রকার বাধ্যই হয় বার্সেলোনা।

এইসময়ে দাঁড়িয়ে ফুটবল মহলের সবচেয়ে বড় প্রশ্ন হল আসন্ন মরশুমে কোন দলের জার্সি গায়ে দেখা যাবে মেসিকে। গত বছরই মেসি বার্সা ছাড়ার আগ্রহ দেখালে ম্যাঞ্চেস্টার সিটি এবং প্যারিস সাঁ-জাঁ আর্জেন্তাইন তারকাকে দলে নিতে আগ্রহ দেখায়। তবে মনবদলের পর বার্সায় থাকতে আগ্রহী মেসি দুটো ক্লাবকেই নাকচ করে দেয়। এই দুই দলই মেসির সঙ্গে সম্ভাব্য চুক্তি স্বাক্ষর করার দৌড়ে সবথেকে এগিয়ে রয়েছে।

মেসির বার্সা ছাড়ার কথা জানাজানি হওয়ার পরেই নতুন করে ‘এলএম১০’-কে দলে নিতে নেমে পড়েছে প্যারিস সাঁ-জাঁ। তারা মেসির এজেন্টদের সঙ্গে যোগযোগ করেছেন। এরই মধ্যে দিন দুয়েক আগে স্পেনের ইবিজায় মেসিকে এক সময়ের সতীর্থ নেইমার এবং জাতীয় দলের সতীর্থ অ্যাঞ্জেল ডি মারিয়া, লিও প্যারেডেস সহ পিএসজির মার্কো ভারাত্তির সঙ্গে সময় কাটাতে দেখা গেছে। নিজের সোশ্যাল মিডিয়ায় নেইমার সেই ছবি পোস্টও করেন।

তারপর থেকেই জল্পনা তুঙ্গে। তবে কি কাতালোনিয়া থেকে প্যারিসের উদ্দেশ্যেই পাড়ি দেবেন মেসি! তবে এটা ভুললেও চলবে না যে বার্সেলোনার সঙ্গে মেসির নতুন চুক্তির সমস্ত কথাবার্তা পাকা হয়ে গিয়েছিল। যদি কোনভাবে লা লিগার সঙ্গে আর্থিক স্বচ্ছতার বিষয়টিতে কোনরকম চুক্তিতে আসতে পারে বার্সা, তবে কিন্তু ফের বার্সাতেই সই করতে পারেন আর্জেন্তাইন জাদুকর। অথবা ভাবনা চিন্তা করে অন্য দলের যাওয়ার কথা ভাবতেই পারেন মেসি।

শেয়ার করতে:

You cannot copy content of this page