তৃণমূল দলটা হল অক্সিজেন পার্লার, মমতা বন্দ্যোপাধ্যায় অক্সিজেন সিলিন্ডার, বললেন কাঞ্চন মল্লিক

“অন্য কোনও দলে এরকম অক্সিজেন পাবেন না। আর তাই খাবি খাওয়া মাছের মতো ফিরে আসছেন,” ঠিক এভাবেই ফিরতি নেতাদের খোঁচা দিলেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক।

সম্প্রতি মুকুল রায়ের বিজেপি ত্যাগের পর থেকে অনেক বিজেপি নেতাই এখন বেসুরো গাইছেন। এর পাশাপাশি বিজেপি ত্যাগ করেছেন মুকুল ঘনিষ্ঠ নেতা রতন ঘোষও। অন্যদিকে শোনা যাচ্ছে রাজীব বন্দ্যোপাধ্য়ায়, দুলাল বর, সুনীল সিংরাও নাকি ফিরতি পথে।

তবে এই মুহুর্তে রাজীবের তৃণমূলে ফেরা নিয়ে জল্পনা তুঙ্গে। আর তাই এই ফিরতি নেতাদের তীব্র কটাক্ষ করলেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। রবিবার একটি অনুষ্ঠানে রাজীবের দলে ফেরার জল্পনা নিয়ে বলতে গিয়ে তৃণমূলকে তুলনা করলেন অক্সিজেন পার্লারের সঙ্গে।

মূলত পার্থ চট্টোপাধ্যায়ের মাতৃবিয়োগ হওয়ার পর নাকতলায় তাঁর বাড়িতে শ্রদ্ধা জানাতে যান রাজীব। অন্যদিকে গতকাল কুণাল ঘোষের বাড়িতে বিজেপি নেতার সৌজন্য সাক্ষাৎ ঘিরে এরমধ্যেই সরগরম রাজ্য রাজনীতি। এ নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ও। এবার সেই জায়গায় খোঁচা দিলেন তাঁর শিষ্য কাঞ্চন মল্লিক।

কাঞ্চন মল্লিকের কটাক্ষ, “এই মুহুর্তে রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কিছু বলব না। মুকুলদা দলে ফিরেছেন। আসলে সকলেই বুঝতে পারছেন তৃণমূল হল অক্সিজেন পার্লারের মতো। আর অক্সিজেনের সিলিন্ডার হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। যাঁকে ছেড়ে গেলে অক্সিজেনের অভাব হবে। যাঁরা বলেছিলেন দমবন্ধ হয়ে আসছে, আমি তাঁদের বলব, অন্য কোনও দলে গিয়ে এমন অক্সিজেন পাবেন না। তাই খাবি খাওয়া মাছের মতো এখন ফিরে আসছেন।’ তবে এই দল বদল নিয়ে গোটা রাজ্য এখন সরগরম। কে কোন দলে ফিরছে, ঘরে ফেরা ছেলের মতো, এরপর দলেও তার জায়গা হচ্ছে। জনগণও এ বিষয়ে কিছুটা খাপ্পা। দলবদলুদের মতাদর্শ ঠিক নেই, নাকি শুধু ক্ষমতার লোভ এ নিয়ে সোশ্যাল প্লাটফর্মে জোর গুঞ্জন।

 

শেয়ার করতে:

You cannot copy content of this page