দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন বলিউড সুপারস্টার রজনীকান্ত

ভারতীয় সিনেমার অন্যতম অসাধারণ অভিনেতা প্রযোজক, চিত্রনাট্যকার হিসেবে অসামান্য অবদানের জন্য রজনীকান্ত ভারতীয় সিনেমার অন্যতম পুরস্কার‌ অর্থাৎ ২০১৯-র দাদাসাহেব ফালকে পুরস্কারের জন্য দ্বাদশতম ব্যক্তি হিসেবে এবছর নির্বাচিত হয়েছেন।বৃহস্পতিবার এ কথা জানিয়েছেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর।মূলত দক্ষিণী ছবির সুপারস্টার তিনি৷ তবে বলিউডেও তিনি বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন৷

অভিনেতা, প্রযোজক রজনীকান্তের খ্যাতি অসীম এবং দক্ষিণ সাম্রাজ্য ছাড়িয়ে তাঁর জনপ্রিয়তা দেশব্যাপি৷  থালাইভা অর্থাৎ নেতা হিসেবে তাঁকে সম্বোধন করা হয়। কোভিড পরিস্থিতির কারণে ২০১৯-এ জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মতো দাদাসাহেব ফালকে পুরস্কারও স্থগিত রাখতে হয়েছিল। এই খবর ঘোষণা করার পরই রজনীকে অনুরাগীরা এবং বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির সদস্যরাও তাঁকে শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন। যথেষ্ট যোগ্য ব্যক্তি এই সম্মান পাচ্ছেন সকলেই এই বিষয়ে একমত।

বিজেপির জাতীয় সচিব সিটি রবিও রজনীকান্তকে শুভেচ্ছা জানিয়ে ট্যুইট করে‌ লেখেন, থালাইভা রজনীকান্তকে দাদাসাহেব ফালকে সম্মানে সম্মানিত হওয়ার জন্য অনেক অনেক শুভেচ্ছা। ভারতীয় সিনেমায় ওঁর অবদান মনে রাখা হবে সবসময়।

শেয়ার করতে:

You cannot copy content of this page