পতৌদির জন্মদিনে সাবা আলি খান শেয়ার করলেন না দেখা ছবি

বিখ্যাত অভিজাত খান পরিবারের ভাই-বোন সোহা এবং সাইফ আলি খান হোলি উপলক্ষে তাদের বাচ্চাদের সাথে অর্থাৎ তাইমুর এবং ইনায়ার সাথে ‌উৎসবটি উদযাপন করেছিলেন। তবে তাদের বোন সারা আলি খান পরিবারের কিছু বিখ্যাত স্মৃতি সম্বলিত ছবি ইনস্টাগ্রামে ভক্তদের মাঝে ছড়িয়ে দিয়েছিলেন।

প্রসঙ্গত, বাবা মনসুর আলি খানের ৭০ তম জন্মদিনে ‘ফ্যামিলি ম্যাটারস’ বলে বাবা’র ছবি পোস্ট করলেন সাবা। ফিরিয়ে আনলেন পুরনো স্মৃতি।

 

View this post on Instagram

 

A post shared by Saba (@sabapataudi)

ইনস্টাগ্রামে সাবা তার বাবা টাইগার পতৌদির‌ ৭0 তম জন্মদিন উদযাপিত হয়েছিল সেদিন এর কিছু বিরল ছবি শেয়ার করেছেন। এছাড়া,পারিবারিক ছবি ছাড়াও সাবা কুনাল এবং শর্মিলা ঠাকুরের সাথে কারিনার স্ন্যাপশট শেয়ার করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Saba (@sabapataudi)

এই প্রসঙ্গে উল্লেখযোগ্য যে,কিছুদিন আগে করিনা কাপুর এবং সাইফ আলী খানের দ্বিতীয় সন্তান খান পরিবারে এসেছে। তাদের প্রথম পুত্র তৈমুর আলি খান এবং বোন সোহা আলী খানের কন্যা ইনাইয়ার কিছু মজার মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সাবা।

সাবা আলি খান মনসুর আলি খান এবং শর্মিলা ঠাকুরের কন্যা। সইফ আলি খান ও সোহা আলি খানের বোন। নিজেকে সবসময়ই প্রচারের আলো থেকে দূরে সরিয়ে রাখতে পছন্দ করেন। বিখ্যাত ক্রিকেটার মনসুর আলি খান মারা যান ২০১১ সালের ২২ শে সেপ্টেম্বর। মূলত হোলিতে সাবা এভাবেই রঙিন স্মৃতি ছড়িয়ে দিলেন সবার মধ্যে।

শেয়ার করতে:

You cannot copy content of this page