ফের একবার মমতা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি ঘিরে ‘জয় শ্রী রাম’ ধ্বনি

আজ‌‌ সকালে রেয়াপাড়ায় নিজের অস্থায়ী বাসভবন থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয় বেরোনোর সময় তখনই তাঁর বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা কিছু যুবক জয় শ্রীরাম স্লোগান দিয়ে তার গাড়ির পেছনে দৌঁড়ান। পরে সে কনভয়টি এলাকা ছেড়ে অন্যত্র চলে যায়। সাময়িকভাবে উত্তেজনা ছড়ালেও পরে পুলিশ সম্পূর্ণভাবে নিয়ন্ত্রণে আনে।
প্রসঙ্গত উল্লেখযোগ্য যে, এই জয় শ্রীরাম স্লোগান নিয়ে এর আগে বহুবার অপ্রীতিকর ঘটনা ঘটেছে। যেমন ২০১৯ সালের ৩০ মে তে ভাটপাড়া-নৈহাটি এলাকায় জয় শ্রীরাম স্লোগান শুনে মেজাজ হারান তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গাড়ি থেকে নেমে রীতিমতো হুঁশিয়ারি দিতে শোনা যায় তাঁকে। তাঁর গাড়িতে হামলার অভিযোগ তুলেছিলেন্ও তিনি।

এছাড়া, ভিক্টোরিয়া মেমোরিয়ালে অনুষ্ঠিত নেতাজির জন্ম জয়ন্তী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপস্থিতিতে মমতা বন্দ্যোপাধ্যায় মঞ্চে ওঠার পরই দর্শকাসন থেকে জয় শ্রীরাম স্লোগান ওঠায়‌ কোনওরকম বক্তৃতা না দিয়েই মঞ্চ থেকে নেমে যান তিনি।কিন্তু, আশ্চর্যজনকভাবে আজ জয় শ্রীরাম স্লোগান শুনেও কোনোও প্রতিবাদ না করে আসন্ন ভোটের আগে বিচক্ষণতার সাথে মেজাজ নিয়ন্ত্রণে রাখলেন।
উল্লেখ্য, এরপর মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামের ভাংগা বেড়ায় রোড শো করার পর সোনাচূড়া,বাশুলীচক ও টেঙ্গুয়ায় সভা করার পরিকল্পনা করেছেন।

শেয়ার করতে:

You cannot copy content of this page