রাজ কুন্দ্রার গ্রেফতারির পর উঠে এলো চাঞ্চল্যকর তথ্য

তৃতীয়পক্ষ ওয়েব- গতকাল রাতে রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর সোশ্যাল মিডিয়া তোলপাড়। সেখানেই উঠে এল চাঞ্চল্যকর তথ্য। বেশ অনেক দিন ধরেই নাকি এই পর্ন ফিল্ম তৈরির সঙ্গে যুক্ত শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। মুম্বই পুলিশের কাছে এরকমই তথ্য উঠে এসেছে। তাঁরা জানিয়েছে, এই বছরের ৪ ফেব্রুয়ারি কুন্দ্রার বিরুদ্ধে পর্ণ ফিল্ম তৈরির অভিযোগে মামলা দায়ের করা হয়েছিল। আর পুলিশের বক্তব্য এই র‍্যাকেটের প্রধান ছিলেন রাজই।

একটি ওটিটি প্ল্যাটফর্ম তৈরি করে ৮ থেকে ১০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন শিল্পা শেট্টি-র স্বামী, দাবি মুম্বই পুলিশের। উমেশ কামাথ নামে এক ব্যক্তি গ্রেফতারের পরই গোটা বিষয়টি সামনে আসে। ইংল্যান্ড থেকে এই পর্ণ ফিল্মের ব্যবসা চালাচ্ছিলেন উমেশ। এর আগে তিনি রাজের কোম্পানিতে কাজ করতেন। অভিনেত্রী গহনা বশিষ্ঠ-সহ ন’জনকে গ্রেফতার করা হয়েছিল এ বছরেই। এরপর এই কেসে তদন্ত শুরু করে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। গহনার ই-মেল থেকে মিলেছে একাধিক নীল ছবির ভিডিও। যার মধে বেশিরভাগ ছবিই আমেরিকায় পাঠানো হত। এক-একটি ছবির জন্য নেওয়া হত দু’ থেকে আড়াই লক্ষ টাকা।

গতকাল রাতে পর্ন ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার করা হয় অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। সূত্রের খবর অনুযায়ী, পুনম পাণ্ডে, শার্লিন চোপড়া জানিয়েছেন রাজের হাত ধরেই নাকি তাঁরা অ্যাডাল্ট ফিল্ম তৈরির জগতে পা রেখেছিলেন। এগুলি ছাড়াও একাধিক তথ্য রয়েছে পুলিশের হাতে। তবে, এইমুহুর্তে তাঁরা সেসব নিয়ে কথা বলতে রাজি নন।

 

শেয়ার করতে:

You cannot copy content of this page