শহরে কি আবার ফিরল স্টোনম্যান!

তৃতীয়পক্ষ ওয়েব- রাতের কলকাতায় ফের স্টোনম্যান আতঙ্ক। এবার বি কে পাল অ্যাভিনিউতে মিলল অচৈতন্য যুবকের দেহ। আর তার থেকে ঢিল ছোড়া দূরত্বেই পড়ে ছিল রক্ত মাখা পাথর। তাই নতুন করে আবার আতঙ্ক মাথাচাড়া দিয়ে উঠল।

বি কে পাল অ্যাভিনিউতে ফুটপাতের পাশেই খাবারের দোকান চালাতেন ওমপ্রকাশ ও তার বাবা। বেশ অনেকদিন ধরেই তাঁদের হোটেল। হোটেলের বাইরে সবসময় পাতা থাকত খাটিয়া। যেখানে ঘুমোতেন ওমপ্রকাশ। রোজকার মতো এদিনও ওমপ্রকাশ সমস্ত কাজ সেরে খাটিয়াতে ঘুমিয়ে পড়েন বলে জানিয়েছেন তার বাবা।

ভোর রাতে আর্তনাদ শুনতে পেয়ে ওমপ্রকাশের বাবা ছেলের কাছে ছুটে আসেন। ওমপ্রকাশকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন তিনি। এরপরেই বাকিরা ছুটে আসেন সেখানে। প্রত্যক্ষদর্শীদের মতে, ওমপ্রকাশের মাথায় ভারি কিছু দিয়ে আঘাত করা হয়েছে। মাথার কিছু অংশ থেঁতলে গিয়েছে। তার কিছুটা দূরেই পড়েছিল একটি ইট। সেটাতেও লেগে ছিল চাপ চাপ রক্ত।

ওমপ্রকাশকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রথমে তাঁকে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে এনআরএসে নিয়ে যাওয়া হয়।

পুলিশ তদন্তে নেমেছে। মনে করা হচ্ছে, ইট দিয়ে মাথা থেঁতলে খুন করার চেষ্টা করা হয়েছে ওমপ্রকাশকে। কিন্তু তার কারণ স্পষ্ট নয় ওমপ্রকাশের বাবার কাছে। ওমপ্রকাশের সঙ্গে কারোর কোনও বচসা ছিল কিনা, পুরনো কোনও শত্রুতার জেরেই এই হামলা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। কিছুটা সুস্থ হলেই, তার সঙ্গে কথা বলবে পুলিশ। আপাতত ওমপ্রকাশ চিকিৎসাধীন।

 

শেয়ার করতে:

You cannot copy content of this page