সৌজন্যে : কাকলী ফার্নিচার

পিনাকী চৌধুরী- নিজেকে বিজ্ঞাপিত করবার সবথেকে সহজ মাধ্যম হল ফেসবুক, যার গালভরা বাংলা প্রতিশব্দ ‘ মুখপুস্তিকা ‘! সম্প্রতি সেই নেট দুনিয়ায় তুমুল আলোড়ন সৃষ্টি করেছে একটি ভাইরাল ভিডিও এবং অবশ্যই ছোট্ট একটি ক্যাপসন ” দামে কম মানেই ভাল কাকলী ফার্নিচার”!

কিন্তু কি রয়েছে সেই ভিডিও তে ? দুটি ছোট্ট মেয়ে কখনো খাটের ওপর উঠে লাফালাফি করছে, কখনও আবার রকিং চেয়ার বসে পা দোলাচ্ছে ! নেটিজেনদের মধ্যে রীতিমতো আলোড়ন ফেলে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে বাংলাদেশের সেই ভিডিওটি। বস্তুতঃ সবার মুখে মুখে ঘুরছে ‘ কাকলী ফার্নিচার’ এর নাম ! আসলে সুকৌশলে এটি একটি ব্যাবসায়িক প্রচেষ্টা। বাংলাদেশের একটি ফার্নিচার কোম্পানি এভাবেই খুব সহজেই নেটিজেনদের মনের মধ্যে গেঁথে দিয়েছে ‘ কাকলী ফার্নিচার’ এর নামটি ! উক্ত কোম্পানির ব্যাবসায়িক সাফল্য আগামী দিনে হয়তো এভাবেই আসবে।

পরিশেষে বলি, সোশ্যাল সাইটে অনেকেই বিভিন্ন ভিডিও আপলোড করেন, অথবা কেউ হয়তো তাঁর চিত্রকলা সর্বসমক্ষে নিয়ে এসে সোশ্যাল সাইট থেকে রীতিমতো অর্থ উপার্জন করতে সক্ষম হন । তবে সাম্প্রতিক অতীতে ‘ কাকলী ফার্নিচার ‘ এর মত জনপ্রিয় ভিডিও তেমন একটা হয়নি। সুতরাং অদূর ভবিষ্যতে যে ‘ কাকলী ফার্নিচার’ এর ব্যবসার কলেবর বৃদ্ধি পাবে, তা বোধহয় আর বলার অপেক্ষা রাখে না ।

শেয়ার করতে:

You cannot copy content of this page