ইউরোর চমক! এবার সেমিফাইনালে মারাদোনা!

ফুটবল ঈশ্বর প্রয়াত হয়েছেন গতবছর। অথচ তিনিই প্রচন্ডভাবে ছিলেন ইউরোর প্রথম সেমিফাইনালে। শুধু প্রথম সেমিফাইনাল কেন, ইতালির সবকটি ম্যাচেই ছিলেন মারাদোনা। কি অবাক হচ্ছেন তো? হ্যাঁ তিনি ছিলেন। কি করে? অবশ্যই তার পেছনে রয়েছে এক ফ্যানবয়। আর সেই ফ্যানবয় আর কেউ নন, ইতালি আপফ্রন্টের অন্যতম ভরসা ইনসিনিয়ে।

ক্লাব নাপোলিতেই খেলেন বর্তমান ইতালির আপফ্রন্টের অন্যতম ভরসা ইনসিনিয়ে। ছোটবেলা থেকেই মারাদোনার অন্ধভক্ত তিনি। ইনসিনিয়ের বাঁ পায়ের উরু জুড়ে রয়েছে মারাদোনার ট্যাটু। মারাদোনার মুখ রয়েছে সেই ট্যাটুতে। ফুটবলের রাজপুত্রকে শ্রদ্ধা জানাতেই এই ট্যাটু বানিয়েছেন ইনসিনিয়ে। মারাদোনা যেহেতু বাঁপায়ের জাদুকর ছিলেন। তাই ইনসিনিয়ের বাঁপায়েই রয়েছে মারাদোনার ট্যাটু।

ইনসিনিয়ে ফুটবল কেরিয়ারে একবারই মারাদোনার সান্নিধ্য পেয়েছিলেন। কিংবদন্তী মারাদোনার প্রয়াণের পর নাপোলি ম্যাচে শ্রদ্ধা ইতালি স্ট্রাইকারের ডানপায়ে জ্বলজ্বল করছে তাঁর জার্সি নম্বর ২৪ নম্বর লেখা ট্যাটু।

ট্যাটু করাতে ভালবাসেন ইনিসিনিয়ে। মারাদোনার ট্যাটু বাঁ পায়ে করে ইনসিনিয়ের জানিয়েছেন, তিনি মারাদোনার অন্ধভক্ত। তাই তাঁর ট্যাটু রয়েছে ইনসিনিয়ের বাঁ পায়ে। ইনসিনিয়ে নিজেও খেলেন নাপোলির হয়ে।এই ক্লাবেই একসময় চুটিয়ে খেলতেন ফুটবল ঈশ্বর স্বয়ং।

 

শেয়ার করতে:

You cannot copy content of this page