ফের করোনার প্রকোপ বাড়ছে, মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসবেন নরেন্দ্র মোদী

বছর ঘুরতে না ঘুরতেই ফের বাড়ছে করোনা। আর এর পরিমাণ প্রায় হু হু করে। মহারাষ্ট্র ছাড়াও দক্ষিন ভারতের বেশ অনেকগুলো রাজ্যেই করোনা কেসের সংখ্যা বাড়তে শুরু করেছে। অবস্থা শোচনীয় হয়ে যাওয়ার আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী চাইছেন সকল মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করবার। ১৭ মার্চ এই বৈঠক হবে বলে তথ্যসূত্রে খবর।

দেশব্যাপী সর্বত্রই চলছে কোভিড ভ্যাক্সিনেসনের প্রক্রিয়া। তার মধ্যেই করোনা কেস হু হু করে বাড়তে থাকায়, আবারও চিন্তার ছাপ সবার মধ্যে। গত রবিবার যার পরিসংখ্যান ছিল ২৬ হাজার। যা ২০১৯ এর ডিসেম্বর নাগাদ পাওয়া গিয়েছিল। করোনা ভ্যাক্সিনের পর প্রধানমন্ত্রী মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করেননি। তাই বুধবার ভার্চুয়ালি মিটিং সারবেন বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত যেভাবে বাড়ছে এই সংখ্যা, সেই নিয়েই আলোচনা হবে। সারা দেশে টিকাকরণ নিয়েও একপ্রস্থ আলোচনার সম্ভাবনা রয়েছে। করোনা নিয়ে পরবর্তী পদক্ষেপ কি হবে, প্রতিটা রাজ্যকে কীভাবে নিয়ন্ত্রণ করতে হবে এই নিয়েও হবে বৈঠক। তবে মহারাষ্ট্রে লকডাউন হবে, এ বিষয়ে রাজ্য সরকার জানিয়ে দিয়েছে। যেহেতু আগের লকডাউনে বিভিন্ন সমস্যার মুখোমুখি হতে হয়েছে গোটা বিশ্বকে। তাই কোনও সমাধান রয়েছে কিনা এ বিষয়েও খতিয়ে দেখা হবে বলে তথ্যসূত্রে খবর।

শেয়ার করতে:

You cannot copy content of this page