যে কোনও জায়গায় চলে যাব, খুঁজে বেড়াবে আমাকে : মমতা

নবান্ন থেকে ই-স্কুটি করেই কালীঘাটে ফিরলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে ফিরেই সংবাদ সম্মেলনে বললেন, ‘এই প্রথম চালালাম স্কুটি, এখন তো আমার জন্য খুব সহজ যেখানে সেখানে চলে যাওয়া’। মজার ছলেই বললেন, এবার যে কোনও জায়গায় চলে যাব। খুঁজে বেড়াবেন আপনারা। কোথায় পাবেন ঠিক নেই’।

এই কথা বলার পর ফের পেট্রোল ডিজেল-এর মূল্যবৃদ্ধি নিয়ে সরব হলেন। কেন্দ্রের বিরুদ্ধে অভিযোগ তুলে বললেন, ‘ আন্তর্জাতিক বাজারে যেখানে তেলের দাম কম, সেখানে কেন দেশে পেট্রোল ডিজেলের দাম এত বেশি হল’। এরপর বললেন, দাম বেড়ে যাওয়ার মধ্যেও এক রহস্য রয়েছে’। এক সময় গ্যাসের দাম ছিল ৪০০ টাকা। এখন সেখানে গ্যাসের দামই ১৬৫০ টাকা। মানুষ কি খাবে?’ এর সঙ্গে আরও বললেন, ‘এখানে মানুষের জীবন ছাড়া সবকিছুর দাম বেড়ে গেছে’।

https://www.facebook.com/watch/?v=919861188819688

মূল্যবৃদ্ধি না কমলে আরও বৃহত্তর আন্দোলনের পথেও নামতে পারেন বলে আজ জানিয়েছেন মুখ্যমন্ত্রী। মোদীবাবু আপনার ঘুম ভাঙান, যদি না ভাঙে, আমরা ঘুম ভাঙিয়ে দেবো।

প্রসঙ্গত পেট্রোল্পণ্য ও রান্নার গ্যাসের দাম বেড়ে যাওয়ার প্রতিবাদে  আজ ইলেক্ট্রিক স্কুটি চেপে নবান্নে যান মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর ফেরেনও একই ভাবে। তার সঙ্গে স্কুটি চালিয়েও আসেন কিছুটা পথ। এরপর ফিরহাদ হাকিম তাঁকে স্কুটি করেই নিয়ে আসেন কালীঘাটের বাড়িতে।

শেয়ার করতে:

You cannot copy content of this page