হঠাৎই ভাইপো অভিষেকের বাড়িতে পিসি মমতা বন্দ্যোপাধ্যায়

সিবিআই তদন্তের নোটিশের পরেই অভিষেক বন্দ্যোপাধ্যায় খানিকটা চাপে। মঙ্গলবার তারই জের দেখা গেল হরিশ মুখার্জি রোডে। সকাল সকাল ভাইপোর বাড়ি ‘শান্তিনিকেতনে’ হাজির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দশ মিনিটের ঝটিকা সফরের পর বেরিয়ে এলেন সেখান থেকে। আর তার কিছুক্ষণের মধ্যে সেখানে হাজির হল সিবিআই।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুচিরা’কে জিজ্ঞাসাবাদ করার জন্য সকালে আসবে কি না, সে নিয়ে জল্পনা চলছিল। সকালে রুচিরার আইনজীবীর দল পৌঁছে যান বাড়িতে। এরপর হাজির হন মমতা বন্দ্যোপাধ্যায়। আর মুখ্যমন্ত্রীর বেরিয়ে যাওয়ার পরেই সেখানে সিবিআইয়ের দল অভিষেকের বাড়িতে ঢোকেন।

 

তথ্য সূত্রে খবর, এই দলে আটজন রয়েছেন। তাঁদের মধ্যে তিনজন হলেন আইনজীবী। রুজিরার বয়ান ভিডিয়ো করা হতে পারে। এর পাশাপাশি ব্যাঙ্ককের অ্যাকাউন্ট সংক্রান্ত বিষয় এবং লেনদেনের বিষয় নিয়েও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে।

তবে এই মুহুর্তে মমতা বন্দ্যোপাধ্যায়ের ঝটিকা সফরই রাজনৈতিক মহলে জল্পনা শুরু করেছে। এই ঘটনাকে অনেকেই প্রাক্ত পুলিশ কুমারের বাসভবনে সিবিআই হানার কথা মনে করাচ্ছে। ধরনায় বসেছিলেন মুখ্যমন্ত্রী। যদিও সেরকম কিছু হয়নি এবার। পিসি-ভাইপো’র সম্পর্কের খাতিরেই গিয়েছেন তিনি।

তথ্যসূত্র এবং ছবি- এএনআই

শেয়ার করতে:

You cannot copy content of this page