অনুব্রত, গরু পাচার মামলায় বড় ধাক্কা

তৃতীয়পক্ষ ওয়েব- আদালতে বড় ধাক্কা অনুব্রতর। গরুপাচার মামলায় সিবিআই ডাকলে এবার হাজিরা দিতেই হবে বীরভূমের দাপুটে তৃণমূল নেতাকে এমনটাই জানিয়ে দিল হাইকোর্ট। খারিজ হল রক্ষাকবচের আবেদনও। রক্ষাকবচ চেয়ে আবেদন জানিয়েছিলেন অনুব্রত। তবে সিঙ্গেল বেঞ্চের রায়ই বহাল রাখল ডিভিশন বেঞ্চ। প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তব এবং রাজর্ষি ভরদ্বাজের ডিভিশান বেঞ্চে ছিল এই মামলার শুনানি।

প্রসঙ্গত ৪ মার্চ গরু পাচার মামলায় অনুব্রতকে নোটিশ ধরায় সিবিআই। ১৫ মার্চ তাঁকে সিবিআইয়ের দপ্তরে হাজিরা দিতে বলা হয়। কিন্তু নিজাম প্যালেসের বদলে হাইকোর্টের দ্বারস্থ হন তৃণমূল নেতা। তবে দ্বিতীয় বারের জন্য রক্ষাকবচ চেয়ে আদালতে মামলা করেন তিনি। ১১ মার্চ সেই আবেদন খারিজ করে দেয় বিচারপতি রাজশেখর মান্থার সিঙ্গেল বেঞ্চ। সেই রায়ই অব্যাহত রাখল ডিভিশন বেঞ্চও।

এই মুহুর্তে মামলায় আদালতের হস্তক্ষেপের কোনও প্রয়োজনই নেই বলে জানিয়েছেন। চাইলে আগাম জামিনের আবেদনও করতে পারেন তৃণমূল নেতা। এদিন ভার্চুয়াল জিজ্ঞাসাবাদের আবেদন খারিজ করা হয়। বীরভূমের বাইরে একাধিক জায়গায় ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে তাঁকে। তাই তিনি অসুস্থ নন যে সিবিআই দপ্তরে হাজিরা দিতে পারবেন না অনুব্রত।

শেয়ার করতে:

You cannot copy content of this page