তৃণমূল প্রার্থীকে চেলাকাঠ দিয়ে মারার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

তৃতীয় পক্ষ ওয়েব ডেস্কঃ  আজ রাজ্যে তৃতীয় দফার ভোট। আর সেই তৃতীয় দফার ভোটেও দেখা গেল হিংসা- অশান্তি ছড়াতে। খানাকুলে মারধর, হামলার অভিযোগ এলো বিজেপির বিরুদ্ধে। হুগলির খানাকুলে নাজিবুল করিমকে পেটালো বিজেপি কর্মীরা। এমনকি তাঁকে মারতে মারতে এলাকা থেকে বের করে দেওয়া হয় বলেও অভিযোগ।

তথ্যসূত্রে খবর, আজ সকালে বুথে ভোট দিতে যান তৃণমূল প্রার্থী। সেখানেই তাঁকে বুথ থেকে বের করে দেওয়া হয় বলে অভিযোগ। সেখান থেকে তৃণমূলের এজেন্টকেও বের করে দেওয়া হয়। এরপরই বিজেপি-কর্মীরা তাদের উপর চড়াও হয় বলে অভিযোগ। অন্যদিকে বিজেপি পালটা অভিযোগ আনে। ভোট শান্তিপূর্ণভাবেই চলছিল। তৃণমূল প্রার্থী নাজিবুল সেখানে এসে অশান্তির চেষ্টা করে।

এদিকে তৃণমূল প্রার্থীর অভিযোগ, তিনি অনেক বার এই ঘটনার কথা জানিয়েছেন কমিশনকে। কিন্তু কেন্দ্রীয় বাহিনী সঠিক সময়ে পদক্ষেপ নিলে তাঁকে এখানে আসতে হত না। এমনকি তাঁকে বেধড়ক মারধর করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। তার শরীরে মারধরের দাগ রয়েছে। জামাকাপড়ও ছিঁড়ে গিয়েছে। তৃণমূল-বিজেপি’র এই ঘটনা ঘিরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। কিছুক্ষণ পর কেন্দ্রীয় বাহিনী সেখানে আসে।

কমিশন সূত্রে খবর, তৃণমূল প্রার্থীকে মারধরের ঘটনায় প্রিসাইডিং অফিসারের কাছ থেকে রিপোর্ট চাওয়া হয়েছে। এর পাশাপাশি বুথে ভোট দিতে বাধা দেওয়ার অভিযোগ নিয়েও রিপোর্ট চাওয়া হয়েছে কমিশনের তরফ থেকে।

 

শেয়ার করতে:

You cannot copy content of this page