Money Heist! মুম্বই পুলিশের ব্যান্ড ‘বেলা চাও’ বাজিয়ে মন জয় নেটিজেনদের

তৃতীয়পক্ষ ওয়েব- শুক্রবার মুক্তি পেয়েছে ‘লা কাসা ডি পাপেল’ ওরফে Money Heist। যার জন্যে দর্শকরা উদগ্রীব হয়ে বসে ছিলেন, কখন স্ক্রিনে পঞ্চম সিজনের প্রথম পার্টটি দেখবেন!

এবার মুম্বই পুলিশের পক্ষ থেকে তাদের ব্যান্ড ‘বেলা চাও’ গান বাজিয়ে নেটিজেনদের নজর কেড়েছে। যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। “খাকি স্টুডিও”র অসাধারণ পারফরম্যান্স মন জিতেছে নেটিজেনদের। পারফরম্যান্সের মাধ্যমে মুম্বই পুলিশও এই সিরিজের একটি পার্ট হিসেবে নিজেদের তুলে ধরেছে।

তবে বাস্তব জীবনে মুম্বই পুলিশ কোনও ব্যাঙ্ক জালিয়াতি বা ডাকাতির সঙ্গে জড়িত কাউকে না ছাড়ার প্রতিশ্রুতি দিয়েছেন। তবে মনে করা হচ্ছে মুম্বই পুলিশের টিমের দারুণ পছন্দ হিট স্প্যানিশ শোয়ের থিম সং এবং তাঁরা দারুণ ভাবে সেটি উপভোগও করেছেন। এই গানটি ইতালীয় কৃষক-শ্রমজীবীদের ফ্যাসিজম বিরোধী গান, তবুও আকর্ষণীয় সুরটি সাম্প্রতিক বছরগুলিতে জনপ্রিয় হয়ে উঠেছে, নানা শো’তে এই গানের সুর মুগ্ধ করেছে অগুনতি শ্রোতাদের।

 

View this post on Instagram

 

A post shared by Mumbai Police (@mumbaipolice)

পুলিশ ব্যান্ডের তরফ থেকে আরেকটি ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লিখেছে, “আমরা এখানে থাকব, নিরাপত্তাকে কখনই শেষ হতে দেব না, তা অক্ষুন্ন থাকবে যখন আপনি এটি শেষ করার জন্য সচেষ্ট থাকবেন আমরা এগিয়ে যাব সময়ের সঙ্গে”!

মুম্বাই পুলিশের খাকি স্টুডিও নামে পরিচিত এই ব্যান্ড তাদের এই ভিডিও সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে লিখেছে, ‘বেলা চাও’র সঙ্গে আরও একবার আপনার হৃদয়ে চুরি করার পরিকল্পনা করছে’।

শেয়ার করতে:

You cannot copy content of this page