নতুন মোবাইল কিনবেন? রইল ১৫০০০ টাকার মধ্যে হদিশ

তৃতীয়পক্ষ ওয়েব- ফোন বিগড়ে গিয়েছে অথবা ফোন পুরনো হয়ে গেছে। অনেকদিন ধরেই কিনতে চাইছেন, কিন্তু হচ্ছে না। এদিকে মাসও শেষ। বেশি বাজেট নেই। ১৫০০০ এর মধ্যে ভালো ফোনের খোঁজ করছেন? আপনার জন্য রইল পাঁচটি ভালো ফোনের তালিকা-

স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৫জি:  এই স্মার্টফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে স্ক্রিন। ৪ জিবি র‌্যামের সঙ্গে ২ ও ৫০ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে এই ফোনে। এছাড়া ৫০০০ মিনি অ্যাম্পায়ারের ব্যাটারিও পাবেন। ১৩,৯৯৯ টাকায় পেয়ে যাবেন এই দুর্দান্ত ফোনটি।

রেডমি নোট ১১টি ৫জি: ৬.৬ ইঞ্চি এফএইচডি স্ক্রিনের এই ফোনে ৬ জিবি র‌্যাম ১২৮ জিবি স্টোরেজ ও ৫০০০ মিনি অ্যাম্পেয়ারের ব্যাটারি রয়েছে। এর ক্যামেরাটিও আপনাকে নিরাশ করবে না। ৮ ও ৫০ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও আছে। দাম ১৫, ৯৯৯। তবে অনলাইনে মাঝে মধ্যেই অফার চলে।

মোটো জি৭১ ৫জি: ৬.৪ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে যুক্ত স্ক্রিন আছে এই ফোনে। ৬ জিবি র‌্যাম ১২৮ জিবি স্টোরেজ, ৫০০০ মিনি অ্যাম্পেয়ারের ব্যাটারি ও ৩৩ ওয়াট চার্জিং সাপোর্ট রয়েছে। ২, ৮ ও ৫০ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা আর ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও পেয়ে যাবেন। এর দামও ১৫,৯৯৯ টাকা। অফারে আপনার বাজেটেই পেয়ে যাবেন এই ফোন।

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি:  ৭৫০ জি প্রসেসরের এই ফোন নিতে পারেন, যদি গেম খেলার শখ থাকে। ৬.৬ ইঞ্চির টিএফটি ডিসপ্লে স্ক্রিন, ৫০০০ মিনি অ্যাম্পায়ারের ব্যাটারি, ফাস্ট চার্জিং অপশনও পাবেন এই ফোনে। ২, ৮ ও ৫০ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা আর ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পেয়ে যাবেন। এই ফোনের দাম ১৫, ৯৯৯ হলেও বিভিন্ন অনলাইন সাইটগুলোতে এই ফোন অফারে পেয়ে যাবেন।

রিয়েলমি নাইন আই ৫জি: কম দামের এই ফোনটিতে রয়েছে ৬.৬ ইঞ্চি এফএইচডি প্লাস এলসিডি স্ক্রিন, ৫০০০ মিনি অ্যাম্পায়ারের ব্যাটারি, ৪ জিবি র‌্যাম আর ৬৪ জিবি স্টোরেজ। এই ফোনের দাম ১৪, ৯৯৯ টাকা। আপনার সাধ্যের মধ্যে পেয়ে যাবেন।

 

শেয়ার করতে:

You cannot copy content of this page